হাতে শাঁখা-পলা, পরনে এখনও কারো কারো শাড়ি। কেন যেন কেউ কেউ শাঁখাকেও আজ ভাবে বেড়ি হাতে শাঁখা-পলা, পরনে এখনও কারো কারো শাড়ি। কেন যেন কেউ কেউ শাঁখাকেও আজ ভাবে ব...
এবার নারী উঠে দাঁড়াও নিজ ত্রিনয়ন খোলো এবার নারী উঠে দাঁড়াও নিজ ত্রিনয়ন খোলো
নারীর পেটেই নারী জন্মালে বল না মাগো, কী অপরাধ হয়? নারীর পেটেই নারী জন্মালে বল না মাগো, কী অপরাধ হয়?
দুর্গারা ধরে সংসারের হাল ঘরে কিংবা বাইরে, দিন গুজরানের তরে নারীরা পিছিয়ে নাই রে, দুর্গারা ধরে সংসারের হাল ঘরে কিংবা বাইরে, দিন গুজরানের তরে নারীরা পিছিয়ে নাই রে...
জননী" মানে সার্বজনীন, মা যে সবার হয় জননী" মানে সার্বজনীন, মা যে সবার হয়
হোক পরিবার কিংবা জগৎ অপার সবখানেতে বাস যে নারীর,অবাধ পারাপার। হোক পরিবার কিংবা জগৎ অপার সবখানেতে বাস যে নারীর,অবাধ পারাপার।